মমতাময়ী মমতা
- জ্যোতির্ময় চ্যাটার্জী - কন্যাশ্রী ১০-০৫-২০২৪

সারা বাংলার দিদি
মাটির মেয়ে তুমি
তুমি এক অনন্যা
বাংলার মাঝে তুমি আমাদের
আসল অগ্নিকন্যা ।
জোড়াফুলের মাঝখানে
তুমি এক ফুল
প্রতিবাদের প্রতীক তুমি
ভেঙে দাও যতো ভুল ।
সবুজে সবুজে রাঙিয়েছো তুমি
এই প্রকৃতির হৃদয়
২০১১ তে করিলে তুমি
নতুন সূর্য উদয় ।
তোমার হাসি,তোমার খুশি
তোমার জয়গান,
মমতাময়ী মমতা তুমি,
মমতাময়ী প্রাণ ।
বেঁচে থাকুক তোমার এই
আন্দোলনের জয়
মমতাময়ী মমতা তুমি
নেই তো কোনো ভয় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।